Breaking News
Loading...

এত দিন আপনারা ptc সাইটে কাজ করেছেন এবার ptsu কাজ করে দেখুন 100% Payment করে।

আমি 3 সপ্তাহ দরে কাজ করতাছি আমি 30 ডলার আয় করেছি payza তে ।
আমি কিন্তু আপনাদের কে প্রতি সপ্তাহে 10 ডলারের বেশি আয় করবে তা বলতে পারব না । টাকা পাবেন paypal.payza তে ।



আপনি যদি সব নিয়ম-কানুন মেনে কাজ করেন তাহলে আমি বলতে পারি আপনি অবশ্যই টাকা পাবেন ।
আপনাদের কে বলে রাখি যে আমরা নিয়ম-কানুন মেনে কাজ করি না বলে আমরা টাকা পাই না আমি যে নিয়ম গুলু বলব্ আপনি যদি সঠিক ভাবে পালন করেন তাহলে আপনি আপনার টাকা পাবেন
নিয়ম গুলো নিচে দেওয়া হলঃ
আপনার প্রথমে যা লাকবে তা হল আপনার কম্পিউটারের ইন্টারনেটের ip একটা থাকতে ঽবে ব্রডব্যান্ড হলে সবচেয়ে ভালো হয় মোবাইল কোম্পানির INTERNET দিয়ে হবে না । কারণ IP বদলে যায় আর ।
আমি যে site দিব সেটাতে একটা ip address যেটা বদলানো যাবে না । বদলালে account suspended হয়ে যাবে আপনি কোনো টাকা পাবেন না ।
আপনাদেরকে প্রথমে বলে রাখি আপনারা বেশি আয়ের লোভে একটা IP থেকে 1 টার বেশি account suspended হয়ে যাবে আপনি কোনো টাকা পাবেন না ।
আপনি কোন proxy,vpn ব্যবহার করতে পারবেন না আপনার account suspended হয়ে যাবে আপনি কোনো টাকা পাবেন না ।
আপনার account যদি suspended হয় তাহলে আপনাকে মঙ্গলবার পযন্ত অপেক্ষা করতে হবে । মঙ্গলবারে আবার নতুন account খোলতে হবে নতুন করে কাজ করতে হবে ।
আপনি যদি $1 ডলার আয় করে যদি আর না কাজ করেন আপনার account যদি suspended না হয় তাহলে আপনি $1 ডলার আপনার account এ জমা হবে ।
আপনি প্রতি মঙ্গলবারে $10 ডলারের কাজ টা পাবেন আমি নিজে প্রতি মঙ্গলবারে মোট 3 বার কাজ পাইছি এবং আমার payza $29.23 পাইছি ।
আপনি প্রথমে এই লিংকে গিয়ে রেজিষ্টেন করুন 

কিভাবে Payza একাউন্ট খুলবেন ও ভেরিফিকেশন করবেন বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন।।

Related Post:

  • 0Blogger Comment
  • Facebook Comment